Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্ল্যামারাস অবয়বে মুগ্ধতা ছড়ালেন পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৫:২৪ পিএম

ঢালিউডের নতুন প্রজন্মের নায়িকা পূজা চেরি এবার হাজির হলেন গ্ল্যামারাস অবয়বে। গতকাল (১৭ ডিসেম্বর) প্রকাশ্যে এসেছে তার নতুন সিনেমা ‘শান’-এর একটি গান। ‘ও দয়াল’ শিরোনামের সেই গানেই ঝলমলে সাজে পারফর্ম করতে দেখা গেল পূজাকে। রাকিব হাসান রাহুলের কথায় ও প্রীতম হাসানের সুর-সংগীতে গানটি গেয়েছেন ঐশী। আর গানটির কোরিওগ্রাফি করেছেন ভারতের জয়েশ প্রধান।

‘ও দয়াল’ গানের ভিডিওতে দেখা যায়, পূজা একজন গায়িকার ভূমিকায় লাইভ কনসার্টে গাইছেন। তার পরনে ঝলমলে পোশাক। অঙ্গভঙ্গিমায় ছড়িয়ে দিচ্ছেন রূপের আবেদন। ভিডিওটি দেখে ধারণা করা যায়, ‘শান’ সিনেমায় তাকে গায়িকার ভূমিকায় দেখা যেতে পারে।

এদিকে পূজাকে এমন আকর্ষণীয় রূপে দেখে মুগ্ধ দর্শক। মাত্র ২২ ঘণ্টায় গানটির ভিউ প্রায় ৭০ হাজার। এ ছাড়া ৩ শতাধিক মন্তব্যে দর্শকরা গানের প্রশংসা যেমন করেছেন, তেমনি পূজার গ্ল্যামারে মুগ্ধতার কথাও প্রকাশ করেছেন।

পুলিশ-অ্যাকশন ধাঁচের ‘শান’ সিনেমার কাহিনী লিখেছেন আজাদ খান। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। সিয়াম-পূজা ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, ডনসহ অনেকে।

সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা এম রাহিম। সিনেমাটির গল্প লিখেছেন আজাদ খান; ক্রিয়েটিভ প্রধান তিনি। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। ২০১৯ সালের মে মাসে ঢাকার উত্তরায় সিনেমাটির চিত্রগ্রহণ শুরু হয়। সিনেমাটির ট্রেলার ইতোমধ্যে মুক্তি পেয়েছে। আগামী ৭ জানুয়ারি দেশব্যাপী মুক্তি পাবে ‘শান’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ