Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএসএফের গুলিতে চোরাকারবারি গুলিবিদ্ধ

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের ওপার ভারত ভূ-খন্ডে বিএসএফ’র গুলিতে মিনাজ (২৩) নামে এক বাংলাদেশি চোরাকারবারী গুলিবিদ্ধ হয়েছে। গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের মুন্সিগঞ্জ সীমান্তের ওপার ভারত ভূ-খন্ডের কাচারীপাড়া সীমান্তে বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটে। গুলিবিদ্ধ চোরাকারবারী মিনাজ দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগড়ব পাকুড়িয়া ভাঙ্গাপাড়া গ্রামের মুনতাজ আলীর ছেলে। বর্তমানে সে রাজশাহীতে অজ্ঞাত স্থানে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয়রা জানান, মাদক চোরাকারবারী মিনাজ ওইদিন গভীর রাতে ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার কাচারীপাড়া সীমান্ত দিয়ে মাদক পাচার করছিল। এসময় ১৪১ বিএসএফ কমান্ডেন্ট অধীনস্থ নাসিরাপাড়া বিএসএফ ক্যাম্পের টহল দল তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিতে মাদক চোরাকারবারী মিনাজ পায়ে গুলিবিদ্ধ হয়ে বাংলাদেশ সীমানায় পালিয়ে প্রাণে বাঁচে। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহীর অজ্ঞাত স্থানে প্রেরণ করা হয়। ভারত ভূ-খন্ডে বিএসএফ’র গুলিতে যুবক গুলিবিদ্ধ হওয়ার খবরটি স্থানীয় বিজিবি অবগত হলেও তারা এ বিষয়ে কথা বলতে অস্বীকৃতি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ