Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুক্তিতে পরিকল্পিত হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

মিরপুরের ‘ডন’ হতে চেয়েছিল মো. হৃদয়। সেই স্বপড়ব পূরণে অপরাধে জড়ায় সে। প্রবাসীর জমাসংক্রান্ত বিরোধ মেটাতে দুই লাখ টাকার চুক্তিতে গত ১২ ডিসেম্বর রাতে শাহাদাত হোসেন হাসিবকে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে নির্মমভাবে হত্যা করে হৃদয় ও তার সহযোগীরা।
এ হত্যায় জড়িত থাকার অভিযোগে গত বৃহস্পতিবার কিশোর গ্যাংয়ের সদস্য হৃদয়কে ঝালকাঠি থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই হত্যার সঙ্গে জড়িত আরও চারজনকে রাজধানীর বিভিনড়ব এলাকা থেকে গ্রেফতার করে শাহ আলী থানা পুলিশ।
গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর মিরপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান এডিসি এ জেড এম তৈমুর রহমান। তিনি বলেন, শাহাদাত হোসেন হাসিব নামে ১৭ বছর বয়সী এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় রাজধানী ও ঝালকাঠি থেকে পাঁচজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মোফাজ্জল হোসেন মন্ডল, হুমায়ুন কবির, মো. সাদ্দাম, আল-আমিন আহমদ ও মোহাম্মদ হৃদয়।
এডিসি তৈমুর রহমান বলেন, শাহাদাত হোসেন হাসিব হত্যার ঘটনা তদন্ত করতে গিয়ে দেখা যায়, মূলত পৈতৃক সম্পত্তির বিরোধের জেরে তাকে হত্যা করা হয়। আর এ হত্যাকাণ্ডের পাঁচজন জড়িত। সরাসরি জড়িত তিনজন। গ্রেফতার হৃদয় ও সাদ্দাম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তিতে পরিকল্পিত হত্যা

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ