Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাতুড়ি পেটায় বৃদ্ধের পা ভেঙে দেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

পূর্ব শত্রুতার জেরে মাদারীপুরের কালকিনিতে হামলায় এক পা কেটে নেয়ার মামলার বাদীর চাচা মো. লিয়াকত আলী খানকে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে মামলার আসামিদের বিরুদ্ধে। কালকিনির পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারের চর গ্রামে ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন আহত কৃষককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।
জানা গেছে, কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারের চর গ্রামে ভুলু খানের ছেলে মিরাজ খানের সম্প্রতি বাম পা কেটে নিয়ে যায় স্থানীয় প্রভাবশালী আপাং কাজীর লোকজন। এ ঘটনায় মিরাজ খানের ভাই কালাম খান বাদি হয়ে কালকিনি থানায় আপাং কাজীসহ ৩৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার আসামিদের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। পরে থানা পুলিশ মামলার আসামিদের গ্রেফতারের জন্য ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। এতে ক্ষিপ্ত হয়ে পা কাটা মামলার বাদীর চাচা একই এলাকার তিতাই খানের ছেলে লিয়াকত খানের দুই পা হাতুড়ি দিয়ে পিটিয়ে ভেঙে দেয় আসামিরা। পরে স্থানীয় লোকজন আহত কৃষককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।
অভিযোগের বিষয় আপাং কাজী বলেন, পা ভাঙার বিষয়ে আমি কিছু জানি না। কে বা কারা তার পায়ে আঘাত করেছে, সেটা আমার জানারও কথা না। এখন তারা পূর্ব শত্রুতার কারণে আমাদের জড়িয়ে মিথ্যে ও বানোয়াট কথা বলছে।
এ ব্যাপারে কালকিনি থানার এসআই কাঞ্চন মিয়া বলেন, ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতার করতে গেলে, তা টের পেয়ে আসামিরা পালিয়ে যায়। তবে শুনেছি পরে সেখানে হামলার ঘটনা ঘটেছে। আমাদের সামনে কোন ঘটনা ঘটেনি। যদি কিছু হয়ে থাকে, তাহলে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পা ভেঙে দেয়ার অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ