Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মায়ের ওপর ক্ষুব্ধ হয়ে শিশু কন্যাকে ধর্ষণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

নগরীতে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক তরুণকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, কয়েকদিন আগে শিশুটির মায়ের সাথে ঝগড়া হয় ওই যুবকের। এর জেরে এই ধর্ষণের ঘটনা ঘটে। এলাকায় বখাটে হিসেবে পরিচিত ওই যুবক মো. কাউসারকে গত বুধবার বায়েজিদ বোস্তামি থানার শান্তিনগর থেকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুটির বাসাও ওই এলাকায়। শিশুটির মা পোশাক কারখানার কর্মী এবং বাবা নির্মাণ শ্রমিক।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, গত বুধবার দুপুরে শিশুটিকে ফুসলিয়ে শান্তিনগর এলাকায় নির্জনে নিয়ে ধর্ষণ করে কাউসার। শিশুটির বাবা সন্ধ্যায় বাসায় ফেরার পর তাকে কাঁদতে দেখে ঘটনা জানতে চান। তখন ওই শিশু বিষয়টি তার বাবাকে জানায়। একপর্যায়ে শিশুটি রক্তক্ষরণে অসুস্থ হয়ে পড়ে। তার মা থানায় গিয়ে কাউসারের বিরুদ্ধে অভিযোগ করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে কাউসারকে গ্রেফতার করে। শিশুটিকে চমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু কন্যাকে ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ