Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ শেষ টি-টোয়েন্টি খেলবে, ওয়ানডে সিরিজ নিয়ে শঙ্কা কাটেনি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ৫:৪৫ পিএম
পাকিস্তানে সফররত ওয়েস্ট ইন্ডিজ দলের মোট পাঁচজন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন গতকাল। আগে হয়েছিলেন আরো চারজন। দুই দফায় সব মিলিয়ে ছয়জন ক্রিকেটার ও চারজন কোচিং স্টাফ প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়ে সিরিজ থেকে ছিটকে যান।  আর তাই আজ সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচটি হওয়া নিয়ে শঙ্কা তৈরী হয়। এ নিয়ে আজ বৃহস্পতিবার জরুরী বৈঠকে বসে পাকিস্তান ক্রিকেট বোর্ড ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের কর্তারা। সেখানে সিদ্ধান্ত নেয়া হয়েছে শেষ ম্যাচটি খেলবে। 
 
তবে ক্রিকেট পাকিস্তান জানিয়েছে শেষ টি-টোয়েন্টি ম্যাচটিতে মাঠে নামা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ছিলেন ক্যারিবিয়ান ক্রিকেটাররা। মাত্র কয়েকদিনের ব্যবধানে ছয়জন খেলোয়াড় করোনায় আক্রান্ত হওয়ায় তাদের মধ্যে একটি শঙ্কা ও ভয় কাজ করা শুরু করে। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তারা তাদের বুঝিয়ে টি-টোয়েন্টি ম্যাচে খেলাতে রাজী করান। কিন্তু ওয়ানডে সিরিজ নিয়ে এখনো কোন সিদ্ধান্ত নিতে পারেনি দুই দেশের বোর্ড। টি-টোয়েন্টির পর করাচিতেই তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে দুই দেশ। 
 
অনেক কাঠ খড় পুড়িয়ে ওয়েস্ট ইন্ডিজ দলকে পাকিস্তান নিয়ে আসে তাদের দেশে। নিরাপত্তার অজুহাতে নিউজিল্যান্ড ইংল্যান্ড খেলেনি৷ কিন্তু ওয়েস্ট ইন্ডিজকে এনেও স্বস্ত্বিতে নেই দেশটি। এখন নিরাপত্তার বদলে তাদের পথের কাঁটা হয়ে দাড়িয়েছে করোনা। এখন দেখার বিষয় এই কাটাভর্তি পথে কতদূর এগিয়ে যেতে পারে পাকিস্তান ক্রিকেট বোর্ড।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ