Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিএসএলের বদলে বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলবেন তারা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ৪:১৪ পিএম
দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, ওয়েস্ট ইন্ডিজ হার্ডহিটার সুনীল নারিন ও ইংলিশ অলরাউন্ডার মঈন আলী পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার বদলে বাংলাদেশ সুপার লিগে (বিপিএল) খেলার সিদ্ধান্ত নিয়েছেন। তারা তিনজনই খেলবেন বিপিএলের দুইবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। 
 
আসন্ন বিপিএলের আগে এই তিনজনের সঙ্গে চুক্তি হওয়ার বিয়ষটি আগেই জানিয়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্বত্বাধিকারী ও ম্যানেজিং ডাইরেক্টর নাফিসা কামাল৷ আর বিপিএলে খেলবেন বলেই পিএসএলের সপ্তম আসরে খেলার জন্য রেজিস্ট্রেশন করেননি তাদের তিনজনের কেউ, ফলে নিলামে উঠেনি তাদের নাম যেটি গত রবিবার অনুষ্ঠিত হয়। খবর ক্রিকেট পাকিস্তান। 
 
এবারের বিপিএল শুরু হবে ২০ জানুয়ারী থেকে। চলবে ১ মাস। আর প্রায় একই সময়ে শুরু হবে  পিএসএল৷ জানা গেছে আগামী ১৭ জানুয়ারী থেকে পাকিস্তানের মাটিতে হবে পিএসএল। ফলে দুইটি বড় ঘরোয়া প্রতিযোগিতা প্রায় সাংঘর্ষিক হয়ে গেল। তবে এ নিয়ে বিপিএল কর্তৃপক্ষের খুব বেশি মাথা ব্যথা নেই। কারণ তাদের আশা খেলোয়াড়রা বিপিএলকেই বেঁছে নেবেন। এর অন্যতম আরেকটি বড় কারণ হতে পারে পিএসএল হবে পাকিস্তানে। আর নিরাপত্তা শঙ্কার কারণে অনেকেই সেখানে খেলতে চান না।


 

Show all comments
  • Anisul Islan ১৭ ডিসেম্বর, ২০২১, ৫:২৬ পিএম says : 0
    ২/৩ জন ভাল মানের প্লেয়ার দিয়ে কি বিপিএল জম্বে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ