Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা ভালো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১২:১০ এএম

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা গত মঙ্গলবারের তুলনায় এখন অনেক ভালো। গতকাল ১০ সদস্যের মেডিকেল বোর্ডের প্রধান এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. শরফুদ্দীন সাংবাদিকদে বলেন, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা গত মঙ্গলবারের তুলনায় আজ (বুধবার) অনেক ভালো আছে। তার বøাড প্রেসার এবং অক্সিজেন স্যাচুরেশন স্বাভাবিক আছে। তাকে আরো ২/৩ দিন হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকতে হতে পারে। তিনি এখন শঙ্কামুক্ত।

ওবায়দুল কাদের তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে শরফুদ্দীন বলেন, এই মূহুর্তে ওবায়দুল কাদেরের চিকিৎসার জন্য বিদেশে নেয়ার কোন প্রয়োজন নেই। সব ধরনের উন্নত চিকিৎসা বাংলাদেশই সম্ভব। তাই কারো চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার প্রয়োজন নেই।
মঙ্গলবার সকালে ওবায়দুল কাদের শারীরিকভাবে অসুস্থ বোধ করার কারণে ও নিয়মিত কিছু চক আপের জন্য বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। ওবায়দুল কাদেরের চিকিৎসায় ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ