Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন

বাগেরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১২:১০ এএম

বাগেরহাটের কচুয়ায় মেয়েকে ধর্ষণের মামলায় বাবাকে যাবজ্জীবন কারাদ-াদেশ দিয়েছে আদালত। গত বুধবার দুপুরে বাগেরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের-১ বিচারক এস এম সাইফুল ইসলাম এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে আদালত আসামিকে ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদ- দেয়া হয়। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। দ-াদেশ প্রাপ্ত ওই ব্যক্তির বাড়ি জেলার কচুয়া উপজেলায়।
মামলার সুত্রে জানা যায়, ২০২০ সালের ১৫ মার্চ রাতে দুধের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ানোর পর ১৭ বছর বয়সী মেয়ের ঘরে গিয়ে তাকে ধর্ষণ করেন। ধর্ষণের পর রাতেই মেয়ে তার মাকে জানায়। পরে স্বজনদের সঙ্গে কথা বলে মেয়ের মা কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা কচুয়া থানার এসআই মো. মনিরুল ইসলাম আসামিকে গ্রেফতার করেন এবং ওই বছর ৩১ মে আদালতে অভিযোগপত্র দেন। বাদীপক্ষের ৭ জন ও আসামিপক্ষের ৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আসামিকে দোষী সাব্যস্ত করে এই সাজা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবার যাবজ্জীবন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ