Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দ্বিতীয় টেস্টে ব্রড-অ্যান্ডারসন একসঙ্গে ফিরতে পারেন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ২:১০ পিএম
অ্যাশেজ সিরিজের দ্বিতীয় ম্যাচে কাল অ্যাডেলেইডের মাঠে নামছে অস্ট্রেলিয়া-ইংল্যান্ড। দিবা-রাত্রির এ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০টায়। ম্যাচটির আগেদিন ১২ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। সেখানে রয়েছেন দুই অভিজ্ঞ পেসার স্টুয়ার্ট ব্রড ও জিমি অ্যান্ডারসন। এখান থেকেই সাজানো হবে একাদশ। আর কালকের ম্যাচটিতে তাদের দুইজনেরই খেলার সম্ভাবনা রয়েছে। দি গাবায় হওয়া প্রথম ম্যাচটিতে ব্রড খেলতে পারেননি ইনজুরির কারণে। অপরদিকে অ্যান্ডারসনকে বিশ্রাম দেয়া হয়। ম্যাচটিতে ইংল্যান্ড হারে ৯ উইকেটের বড় ব্যবধানে। অস্ট্রেলিয়াকে মাত্র ২০ রান টার্গেট দিতে পেরেছিল ইংলিশরা। যেহেতু বোলাররা তেমন সাফল্য এনে দিতে পারেননি তাই দলে দুই অভিজ্ঞ পেসারের ফিরে আসার সম্ভাবনা অনেক বেশি। 
 
ইংল্যান্ডের ১২ সদস্যের প্রাথমিক স্কোয়াড: জো রুট (অধিনায়ক), জিমি অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার (উইকেটরক্ষক), হাসিব হামিদ, জ্যাক লিচ, ডেভিড মালান, অলি পোপ, অলি রবিনসন, বেন স্টোকস, ক্রিস ওকস।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ