Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওবায়দুল কাদেরকে আরও দু-একদিন পর্যবেক্ষণ : উপাচার্য

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:৪৯ পিএম

বুকে ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি থাকা ওবায়দুল কাদের শঙ্কামুক্ত রয়েছেন বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

বুধবার (১৫ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ওবায়দুল কাদেরের সার্বিক পরিস্থিতি নিয়ে এক ব্রিফিংয়ে তিনি এসব তথ্য জানান।

তিনি বলেন, ওবায়দুল কাদেরের ফুসফুসে কোনো সংক্রমণ নেই। তিনি সুস্থ আছেন। গতকালের চেয়ে বুধবার তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে তার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য আরও দু'দিন হাসপাতালে ভর্তি থাকার জন্য বলা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা প্রয়োজন।

বিদেশ যাওয়ার প্রয়োজন আছে কিনা জানতে চাইলে শারফুদ্দিন আহমেদ জানান, আপাতত বিদেশ যাওয়ার কোনো দরকার নেই। ডায়বেটিস, অক্সিজেন নিয়ন্ত্রণে। অক্সিজেন সিচুয়েশন পরিস্থিতি ভালো।

শারফুদ্দিন আহমেদ জানান, গতকাল থেকে শ্বাসকষ্ট বলে অনেকে প্রচার করেছেন, আসলে তা নয়। ওনার ডায়াবেটিস, একটু বুকে ব্যথা ছিল।

এর আগে সকাল ১০টার দিকে ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে যান কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তবে তিনি ওবায়দুল কাদেরকে দেখতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপাচার্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ