Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতালে করোনা উপসর্গে মৃত্যু ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১১:৩৫ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক বৃদ্ধ মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাতে হাসপাতালের ২৯/৩০ নম্বর ওয়ার্ডে মারা যান। তিনি পাবনা জেলার বাসিন্দা।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি। তবে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের ২৯/৩০ নম্বর ওয়ার্ডে একজন মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

এদিকে, ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে বুধবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ১৭ জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ১৭ জন। বর্তমানে রাজশাহীর ৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ২ জন, নওগাঁর ৪ জন, নাটোরের একজন ও পাবনার ৩ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৫ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৬ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৬ জনের। এছাড়া ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২ জন।
এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ২ জন রোগী। এর আগে মঙ্গলবার রামেক হাসপাতাল ল্যাবে করোনার নমুনা পরীক্ষা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ