Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘আমাদের লক্ষ শুধু শিরোপা জেতা’ চ্যাম্পিয়ন্স লিগের ড্রয়ের পর বললেন মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ৫:১২ এএম
চ্যাম্পিয়ন্স লিগের এ মৌসুমের রাউন্ড ষোলতে পিএসজির খেলার কথা ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে। কিন্তু এখন নতুন করে ড্র হওয়ার পর নতুন সূচি অনুযায়ী তাদের খেলতে হবে রিয়াল মাদ্রিদের বিপক্ষে। 
 
এ কারণে বহুদিন পর লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর মধ্যে আরেকটি লড়াই দেখা থেকে বঞ্চিত হলো তামাম বিশ্বের ফুটবল সমর্থকরা। তবে সূচি বদলালেও রাউন্ড ষোল বা নক আউট নিয়ে আর্জেন্টাইন মেসি বেশ উচ্ছ্বসিত। 
 
‘পিএসজির লক্ষ হলো চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়  করা। এটা সকলের (দলের) উদ্দেশ্য। দুবাই এক্সপোতে বলেন মেসি।’
 
‘এর আগে দল অনেক কাছে গিয়েছিল (শিরোপা জয়ের দিক দিয়ে)। এটা সব দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি প্রতিযোগিতা। আমরা এটি জেতার চেস্টা করব।’
 
তাছাড়া বার্সা ছেড়ে নিজের নতুন ঠিকানা প্যারিস ও পিএসজি নিয়েও কথা বলেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী।  ‘এটা ছিল অনেক বড় পরিবর্তন। দীর্ঘ একটা সময় এক জায়গায় থাকার পর, এটি (পিএসজিতে আসা) সহজ ছিল না। কিন্তু আমরা এখানে ভালো আছি, দুর্দান্ত একটি শহরে ও বিশ্বের অন্যতম সেরা ক্লাবে।’ যোগ করেন মেসি। সূত্র : মার্কা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ