Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বিএনপি নেতার বাড়ীতে দূধর্ষ চুরি

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ৫:০০ পিএম

বগুড়ার সোনাতলা উপজেলার পল্লীতে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাকুল্লা ইউনিয়নের পদ্মপাড়া গ্রামে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, গত শনিবার দিবাগত গভীর রাতে পাকুল্লা ইউনিয়নের পদ্মপাড়া গ্রামের মৃত জামাল উদ্দিন চৌধুরীর ছেলে ও জিয়া শিশু কিশোর সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাবেক শিশু বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন চৌধুরীর গ্রামের বাড়িতে সংঘবদ্ধ চোরের দল একটি পেয়ারা গাছ বেয়ে সীমানা প্রাচীর টপকিয়ে ভেতরে প্রবেশ করে। এরপর চোরের দল ঘরের সিঁধ কেটে ঘরের ভেতর ঢুকে সিসি ক্যামেরার একটি মনিটর ও ষ্টিলের আলমারীর তালা ভেঙ্গে প্রায় সাড়ে ৬ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা, মূল্যবান জিনিসপত্র ও কাপড় সহ ১০ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
সীমানা প্রাচীর বেষ্টিত ওই বাড়িতে মোশারফ হোসেন চৌধুরীর ছোট বোন ও তার কলেজ পড়–য়া মেয়ে অবস্থান করে। মোশারফ হোসেন চৌধুরীর ছোট বোন হেলেনা আকতার জানান, শয়ন ঘরের মধ্যে শব্দ পেয়ে ঘুম থেকে জেগে সংঘবদ্ধ চোরের দলের ৭/৮ জনকে দেখতে পাই। তাদের হাতে ধারালো অস্ত্র ছিল। কথা বলা কিংবা চিৎকার করলেই প্রাণনাশের হুমকি দেয় চলে যায় চোরের দল। এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। গত রোববার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়াও তিনি আরও জানান, পুলিশ এ ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করে সিসি ক্যামেরার রেকর্ড মেমরি কার্ড সংগ্রহ করে তা পর্যবেক্ষণ করছে।
উল্লেখ্য, সম্প্রতি বগুড়ার সোনাতলায় বৈদ্যুতিক মিটার, অটো রিকশা, ভটভটি চুরি বেড়ে গেছে। সেই সাথে ছেঁচড়া চোরের উপদ্রব আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে জানিয়েছে স্থানীয় জনগন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ