Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আলোক স্বল্পতায় বরিশাল বিমান বন্দরে ফ্লাইট পরিচালনে আবারো বিপত্তি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ৪:১৪ পিএম

আলোক স্বল্পতার কারণে ৬দিনের মাথায় সোমবার পুনরায় বরিশাল বিমান বন্দরে ফ্লাইট অবতরন ও উড্ডয়ন বিঘিœত হওয়ায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর একটি উড়জাহাজকে চট্টগ্রামে পাঠিয়ে দিতে হয়। পরিস্থিতির উন্নতি হলে পরে তা বরিশালে অবতরন করে যাত্রী নামিয়ে ঢাকাগামী যাত্রীদের নিয়ে ফিরে গেছে। গত মঙ্গলবারও একই কারনে বরিশাল বিমান বন্দরে দুটি ফ্লাইট অবতরন করতে না পেরে ঢাকায় ফিরে যায়।
সোমবার সকাল ১০ টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ‘বিজি-৪৭১’ ফ্লাইটটি যাত্রী নিয়ে ঢাকার হজরত শাহ জালাল (রঃ) বিমান বন্দর থেকে রওয়ানা হয়ে সকাল সাড়ে ১০ টার দিকে বরিশাল বিমান বন্দরে অবতরন করতে গিয়ে বিপত্তিতে পরে। আকাশ থেকে রানওয়ে দেখতে না পেরে দু দফার চেষ্টায়ও ব্যার্থ হয়ে ক্যাপ্টেন কোন ঝুকি না নিয়ে উড়জাহাজটি নিয়ে চট্টগ্রামে উড়ে যান। সেখানে নিরাপদে অবতরন করে জ¦ালানী ভরে দুপুর সাড়ে ১২ টার দিকে ‘ড্যাস-৮ কিউ-৪০০’ উড়জাহাজটি নিয়ে বরিশাল বিমান বন্দরে অবতরনে সক্ষম হন ক্যাপ্টেন।
দুপুর ১টার পরেই যাত্রীদের নিয়ে ‘বিজি-৪৭২’ ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানার হয়ে দেড়টার পরেই হজরত শাহ জালাল (রঃ) বিমান বন্দরে অবতরন করে। এ ফ্লাইটে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের এমপি কর্ণেল (অবঃ) জাহিদ ফারুকও যাত্রী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ