Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাট্যসংশ্লিষ্ট তিন সংগঠন ছাড়লেন কচি খন্দকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১০:৩৮ এএম

বেশ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থ অভিনেতা ও নির্মাতা কচি খন্দকার। সম্প্রতি তার হার্টে একাধিক ব্লক ধরা পড়ে। দ্রুততম সময়ে ব্লক অপসারণে অপারেশনও করতে হয় তাকে। কিন্তু পুরো সময়টায় তার দীর্ঘদিনের সহকর্মীদের কাছ থেকে কোন সাড়া বা সহযোগিতা না পাওয়ায় অভিমানে ছোটপর্দা সংশ্লিষ্ট তিন সংগঠন থেকে পদত্যাগ করেছেন এ নাট্যব্যক্তিত্ব। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ঘোষণার মধ্যে নিজের এ সিদ্ধান্তের কথা জানান তিনি।

কচি খন্দকার বলেন, “ডিরেক্টরস গিল্ড, আর্টিস্ট ইক্যুইটি (অভিনয়শিল্পী সংঘ), নাট্যকার সংঘ-এই তিন সংগঠন থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি।”

কারণ হিসেবে তিনি বলেন, “বিপদে আপদে পাশে দাঁড়ানো হলো সংগঠনের অন্যতম কাজ। যে সংগঠন গুলি যদি পাশে না দাঁড়াই । তার সাথে সম্পর্ক রাখার কোনো প্রয়োজন আছে কী? অপ্রয়োজনে থাকার দরকার কী?”

কচি খন্দকার আরো জানান, চিকিৎসকের পরামর্শে তিন মাসের বিশ্রামে আছেন তিনি। সুস্থ্য হলেই কাজে ফিরবেন।

দীর্ঘ ক্যারিয়ারে নিয়মিত কাজ করে গেছেন কচি খন্দকার। চেয়েছিলেন অভিনয় ও পরিচালনায় নিজেকে ব্যস্ত রাখতে। সেখানে অসুস্থতার কারণে এতে ছেদ পড়লো। আপাতত কিছু করতে পারছেন না। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। সুস্থ হয়ে উঠে ‘মাই ডিয়ার ফুটবল’ সিনেমার কাজ শুরু করতে চান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কচি খন্দকার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ