Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে দুই চেয়ারম্যান ও ছায় ইউপি সদস্য প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২১, ৭:৫৯ পিএম

মির্জাপুরে দুই চেয়ারম্যান ও ছয় ইউপি সদস্য প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। রোববার উপজেলার আটটি ইউপির নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ে তাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়। মনোনয়ন পত্র বাতিল হওয়াদের মধ্যে ঋণ খেলাপীর অভিযোগে উপজেলার উয়ার্শী ইউপির বর্তমান চেয়ারম্যান আ.লীগ মনোনীত প্রার্থী মাহাবুব আলম মল্লিকের মনোনয়ন পত্র বাতিল হয়।

রিটার্নিং কর্মকর্তা উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন জানান, মাহাবুব আলম মল্লিক ঋণ খেলাপী। আর ভাতগ্রাম ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুব্রত চৌধুরী মনোনয়নপত্র সঠিকভাবে পূরণ করা হয়নি। এছাড়া উয়ার্শী ইউপির দুই সদস্য প্রার্থীর মধ্যে মনোনয়ন পত্রে জন্ম তারিখসহ বিভিন্ন স্থানে ঘষামাজার অভিযোগে এস এম মিলন ও সার সরবরাহকারী (ডিলার) থাকায় শুকুর মাহামুদ এর মনোনয়ন পত্র বাতিল হয়। এছাড়া মহেড়া ইউপির তিন সদস্য প্রার্থীর মধ্যে বয়স না হওয়ায় আতিকুর রহমান, ঋণ খেলাপী থাকায় টিটুল ও সাহিদা বেগম এবং বাঁশতৈল ইউপির ছালাম মিয়ার মনোনয়ন পত্র বাতিল হয়।

উপজেলা নির্বাচন অফিসার শরীফা বেগম জানান, বাতিল হওয়া প্রার্থীরা আপিল করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ