Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৭৩ বছর বয়সে বিয়ে করলেন বেকহ্যামের বাবা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২১, ১:২৭ পিএম
ইংল্যান্ড ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা ফুটবলার ডেভিড বেকহ্যামের বাবা টেড বেকহ্যাম ৭৩ বছর বয়সে নতুন করে বিয়ে করেছেন  ৬২ বছর বয়সী মিলনিয়ার হিলারি মেরেডিটকে। ২০০২ সালে বেকহ্যামের মায়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে যায় টেডের। এরপর এতোদিন একাই ছিলেন তিনি।
 
গতকাল খুবই ছোট ও সম্পূর্ণ পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে তাদের বিয়ে সম্পন্ন হয়। সেখানে স্ত্রী ও সন্তানদের নিয়ে বেকহ্যামও ছিলেন। তাছাড়া তার বোনও ছিল। 
 
বেকহ্যামের বাবা ও তার নতুন স্ত্রীর মধ্যে পরিচয় ঘটে ২০১৯ সালে। তখন সেনাবাহিনীর অবসর নেয়া সেনাদের নিয়ে একটি স্বেচ্ছসেবী প্রজেক্টে কাজ করেন দুজনে। সেখানেই পরিচয় থেকে পরিণয় হয়। তার নতুন স্ত্রীরও আগে বিয়ে হয়েছিল। যেহেতু এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে তাই স্বাভাবিকভাবেই কোন জাঁকজমক ছিল না। 
 
এদিকে বেকহ্যামের বাবা নিজের আত্মজীবনীতে তার মায়ের সঙ্গে ৩৩ বছরের সম্পর্কের ইতি ঘটার বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা করেছিলেন। কিন্তু এতে বাবার উপর ভীষণ ক্ষেপে গিয়েছিলেন ডেভিড। এ কারণে তারা কথাও বন্ধ করে দেন। কিন্তু ২০০৭ সালে তার বাবা হার্ট অ্যাটাক করলে তখন ছুটে যান ডেভিড এবং তাদের মধ্যে আবার বাবা-ছেলের সম্পর্ক স্বাভাবিক হয়ে যায়। সূত্র : দি সান।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ