Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরবর্তী প্রজন্মের জন্য একটি সুন্দর সমাজ ব্যবস্থা গড়ার আশ্বাস দিলেন ইঞ্জিঃ মাসুম চেয়ারম্যান

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৪:৫০ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদ থেকে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান ও নব নির্বাচিত সকল সদস্যদের ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দিয়েছেন ৮ নং ওয়ার্ডের বিজয়ী ইউপি সদস্য হাজী মো. আফজাল হোসেন।

১১ ডিসেম্বর ইং শনিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার ভাটিবন্দর, জিয়ানগর ও কান্দারগাঁও একাদশের আয়োজনে প্রীতি ম্যাচ এবং সংবর্ধনার আয়োজন করেন।

এ সময় বিজয়ী ইউপি সদস্য হাজী মো. আফজাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সংবর্ধনা গ্রহণ করেন পিরোজপুর ইউনিয়ন পরিষদ থেকে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে বি জি কে একাদশ বনাম পিরোজপুর ইউনিয়ন একাদশের মধ্যে প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ