Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে দুর্নীতি লুটপাটের মহোৎসব চলছে ডা. শাহাদাত হোসেন

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশের সর্বক্ষেত্রে সরকারের দুর্নীতি দুঃশাসন লুটপাটের মহোৎসব চলছে। টেন্ডার বাণিজ্য থেকে শুরু করে সর্বক্ষেত্রে চলছে অনিয়ম ও দুর্নীতি। ঢাকা চট্টগ্রাম চার লেইনের মহাসড়ক দুর্নীতি ও লুটপাটের মহা সড়কে পরিণত হয়েছে। তিনি গতকাল (রোববার) নগরীর মোমিন রোডে আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির সদস্য সংগ্রহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
প্রধান বক্তা নগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, ১/১১’র মঈন উদ্দীন ফখরুদ্দীন সরকার থেকে বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রতিহিংসাপরায়ণ জুলুম নির্যাতন, খুন, গুম ও হামলা মামলার পরও নগর বিএনপি ঘোষিত সদস্য সংগ্রহ কর্মসূচিতে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও তাদের অপুরান প্রাণশক্তি এদেশে নব্য স্বৈরাচারের কবল থেকে গণতন্ত্র পুনরুদ্ধারের ঐতিহাসিক ভূমিকা পালন করবে।
ওয়ার্ড বিএনপির সম্মেল প্রস্তুতি কমিটির আহŸায়ক আলাউদ্দিন আলী নুর’র সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবুল বশর’র সঞ্চালনায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা হারুন জামান, ইয়াছিন চৌধুরী লিটন, শওকত আজম খাজা, এস এম সালাহ উদ্দিন, বাবু টিংকু দাশ, কামরুল ইসলাম, গাজী মোঃ সিরাজ উল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশে দুর্নীতি লুটপাটের মহোৎসব চলছে ডা. শাহাদাত হোসেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ