Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

থাকলে থাকো, না থাকলে নেই পগবার বিষয়ে বললেন নতুন কোচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ২:৪৯ পিএম
ফরাসি সুপারস্টার পল পগবাকে অনেকটা জোর করেই   দলে রেখে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। গত দুই মৌসুম তিনি রীতি মতো উদগ্রীব হয়ে উঠেছিলেন রেড ডেভিল শিবির ছাড়তে। কিন্তু তাকে বলে কয়ে রাখার চেস্টা করেছেন তারা। তবে আগামী মৌসুমে আর বলে কয়ে কাজ হবে না। কারণ পগবার সঙ্গে ম্যানইউর চুক্তি শেষ হয়ে যাবে। এরপর নতুন চুক্তি করার জন্য ক্লাবের পক্ষ থেকে তাকে অনুরোধ করতে হবে। 
 
তবে নতুন কোচ রাফ রাগনিক জানিয়েছেন পগবাকে কোন প্রকার অনুরোধ তো দূরে থাক বোঝানোর চেস্টাও করবেন না, নতুন চুক্তি করতে। রাগনিক এক সংবাদ সম্মেলনে বলেছেন ‘একজন খেলোয়াড়ের নিজের ক্লাবের হয়ে খেলার ইচ্ছা থাকতে হবে।’ এটি যদি না হয় তাহলে দলের ঐক্যের মধ্যে সমস্যা তৈরী হয়। 
 
‘ম্যানচেস্টার ইউনাইটেডের মতো বড় ক্লাবে থাকা ও খেলার ইচ্ছা থাকতে হবে খেলোয়াড়দের। যদি ম্যানইউতে কেউ লম্বা সময় বা মধ্যম সময়ের জন্য খেলতে না চায়, আমি মনে করি না তাকে থাকতে বোঝানোর কোন মানে আছে।’ আমি মনে করি না তাকে (পগবাকে) থাকার জন্য কারো বোঝানো উচিত।’ বলেন রাগনিক। 
 
বর্তমানে থাইয়ের ইনজুরিতে আক্রান্ত হয়ে মাঠের বাইরে আছেন পগবা। সেরে উঠতে তিনি দুবাই গিয়েছিলেন। তবে রাগনিক গতকাল শুক্রবার তাকে ফোন করে  বলেছেন ম্যানচেস্টারে ফিরে আসতে। নতুন বসের আদেশ পেয়ে চলে আসেন পগবা। 
 
রাগনিক এখন থেকে নিয়ম জারি করেছেন কোন খেলোয়াড় ইনজুরিতে আক্রান্ত হলে ক্লাবের মেডিকেল দলের সঙ্গেই থাকতে হবে। বিদেশ গিয়ে বা অন্যকোন স্থানে গিয়ে সেরে উঠার সুযোগ তারা পাবেন না।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ