Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিএসজিতে মেসি যেন ভালো থাকে সেদিকটি খেয়াল রাখে দলের অন্য খেলোয়াড়রা : ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ৯:৪২ পিএম
পিএসজিতে লিওনেল মেসি নতুন পরিবেশের সঙ্গে মানিয়ে নেয়ার জন্য যা করার দরকার তার সবই দলের বাকি খেলোয়াড়রা করছে বলে জানিয়েছেন তার স্বদেশী ও ক্লাবের নতুন সতীর্থ ডি মারিয়া। 
আজেন্টাইন মেসি যিনি কয়েকদিন আগে নিজের ক্যারিয়ারে রেকর্ড সাতবারের মতো ব্যালন ডি অর জয় করেছেন। তবে নিজের নতুন ক্লাব পিএসজির হয়ে লিগ ওয়ানে তার শুরুটা হয়েছে ধীরগতির। গত ২০ নভেম্বর তিনি নঁতের বিপক্ষে লিগ ওয়ানে নিজের প্রথম গোলের দেখা পান তিনি। তবে ডি মারিয়ার  বিশ্বাস মেসি ধীরে ধীরে দলের সঙ্গে মানিয়ে নিচ্ছেন। 
‘আমি মনে করি ক্লাব ব্রাগের বিপক্ষে শেষ ম্যাচে আমরা দেখিয়েছি আমরা ভালোই করছি।’ ইএসপিএনকে বলেন ডি মারিয়া।
‘আমি দেখি পরিবারের সঙ্গে সে বাড়িতে সুখে আছে। তার সন্তানেরা স্কুলে যাচ্ছে। এখানে আমরা সবাই মেসির জীবন সহজ করার জন্য কাজ করছি। আর এটি কিভাবে করা যায় তা আমরা দলগতভাবে বুঝতে পেরেছি। আমি মনে করি সে প্যারিসের সঙ্গে তার জীবন খুব সহজভাবে মানিয়ে নিয়েছে।’
 
‘কিন্তু বিষয়টি যখন ফুটবলে আসে। তখন সবকিছুই ধীরে ধীরে সম্পন্ন হয়। এটা (পিএসজিতে যোগ দেয়া) তার জন্য অনেক বড় একটি পরিবতন। তাকে নতুন খেলোয়াড়দের সঙ্গে মানিয়ে নিতে হবে। তাকে পিএসজির খেলার ধরনের সঙ্গে মানিয়ে নিতে হচ্ছে, যারা আক্রমণাত্বক ফুটবল খেলে। যেখানে বার্সেলোনা খেলত ধীর গতিতে। আমরা সবকিছুর একটি সমন্বয় করার চেস্টা করি, এটি নিশ্চিত করার জন্য যে মেসি আমাদের সঙ্গে মানিয়ে নিতে পারে আবার আমরাও তার সঙ্গে মানিয়ে নিতে পারি।’ সূত্র : মার্কা।


 

Show all comments
  • MD SAIF KHAN TOTA ১১ ডিসেম্বর, ২০২১, ৪:৫৯ পিএম says : 0
    Leo Messi is a little footballer,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ