Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতারণার অভিযোগে মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

চলতি মাসের ২৪ তারিখ মুক্তি পাবে ‘৮৩’ ছবিটি। তার আগেই ছবিটি নিয়ে আইনি জটে ছবির অন্যতম প্রযোজক বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। এক ব্যবসায়ী তার বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছেন বলে খবর। ওই ছবির আরও কয়েকজন নির্মাতার বিরুদ্ধেও দায়ের হয়েছে মামলা।
জানা গিয়েছে, সংযুক্ত আরব আমিরাতের ওই ব্যবসায়ীর হয়ে আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা করেছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি। তার অভিযোগ, ভিব্রি মিডিয়ার তরফে ওই ব্যবসায়ীকে ‘৮৩’ ছবি থেকে ভাল মুনাফার আশ্বাস দেয়া হয়েছিল। সেই কারণে দীপিকা পাড়ুকোন, সাজিদ নাদিয়াদওয়ালা ও কবীর সিং প্রযোজিত ছবিটিতে ১৬ কোটি টাকা বিনিয়োগ করেন ওই ব্যবসায়ী। অভিযোগকারী ব্যবসায়ীর দাবি, তার দেয়া ১৬ কোটি টাকা একাধিক খাতে ব্যায় করা হয়। তার অংশ পান দীপিকা পাড়ুকোন, কবীর খানরাও। কিন্তু সেই অর্থের কোনও হিসেব দেয়া হয়নি ব্যবসায়ীকে। এই অভিযোগ তুলেই দীপিকা-সহ ‘৮৩’ ছবির অন্যান্য নির্মাতাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত ছবির নির্মাতাদের কোনও প্রতিক্রিয়া মেলেনি।
‘৮৩’ ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর। কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার ভ‚মিকায় অভিনয় করছেন রণবীর ঘরনি দীপিকা পাড়ুকোন। সুনীল গাভাস্করের চরিত্রে অভিনয়ে রয়েছেন তাহির রাজ ভাসিন। মহিন্দর অমরনাথের ভ‚মিকায় রয়েছেন সাকিব সালিম। সন্দীপ পাটিল হয়েছেন তারই ছেলে চিরাগ পাটিল। অভিনেতা জিভাকে দেখা যাবে ওপেনিং ব্যাটসম্যান কৃষ্ণমাচারী শ্রীকান্তের ভ‚মিকায়। ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেতা যতীন সারনা অভিনয় করছেন যশপাল শর্মার চরিত্রে। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ