Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিয়েবাড়িতে যেয়ে বিপাকে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

শশী থারুর কি বিয়ে করলেন? ইন্টারনেটে আচমকাই ভেসে উঠল এমন প্রশ্ন। সৌজন্যে একটি ছবি। সেখানে শশীকে দেখা যাচ্ছে এক নবদম্পতির সঙ্গে। আর সেই ছবি দেখেই নেটিজেনরা তাকে গুলিয়ে ফেলল বরের সঙ্গে।
আর্বেন মিডিয়া নেটওয়ার্কের সিইও ও ম্যানেজিং ডিরেক্টর অভিষেক কুলকার্নি বিয়ে করেছেন গত ৫ ডিসেম্বর। সেই বিয়েতে উপস্থিত ছিলেন সাংসদ শশী থারুর। তার মাথায় ছিল রঙিন পাগড়ি। গলায় ছিল মালা। কনে চাহত দালাল পেশায় একজন বিমান চালক। তিনি পরেছিলেন গোলাপি লহেঙ্গা। অভিষেকের পরনে ছিল শেরওয়ানি। নবদম্পতির সঙ্গে ছবি ওঠে প্রবীণ কংগ্রেস নেতার। ছবিটি শেয়ার করেন অভিষেক। তিনি লেখেন, ‘জীবনের সবচেয়ে বিশেষ উপলক্ষে শশী থারুর আমাদের এখানে এসেছিলেন। মহাবালেশ্বরে ২ দিন কাটিয়ে গিয়েছেন তিনি। আমাদের আশীর্বাদের পাশাপাশি আমাদের বিয়ের অনুষ্ঠানের প্রতিটি মুহূর্ত তিনি উপভোগ করেছেন।’
সেই ছবি দেখেই নানা মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। আসলে শশীর পরনের পাগড়ি ও মালা ঘিরেই তৈরি হয় মজার সংশয়। অনেকেই জানতে চান, এই ছবিতে পাত্রটি কে? নানা ধরনের সরস মন্তব্য করে তারা শেয়ার করতে থাকেন ছবিটি। দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে সেটি। এমনিতেই নেট ভুবনে বরাবরই জনপ্রিয় শশী। নানা ধরনের অদ্ভুত ইংরেজি শব্দে সমৃদ্ধ তার পোস্টগুলি ঘিরে আগ্রহ তৈরি হতে দেখা যায়। এবার ভাইরাল হল তার একটি ছবি। সূত্র : টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ