Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রী জেলহাজতে

স্বামীর পুরুষাঙ্গ কর্তন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইফতেখার আল-আমিনের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী। এ ঘটনার পর ইফতেখারকে প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে, পরে অবস্থার অবণতি হলে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৯টায় অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

এদিকে গোপনাঙ্গ কেটে ফেলার ঘটনায় ভুক্তভোগী পুলিশ কর্মকর্তার স্ত্রী রুপসী দেওয়ানের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া থানায় মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে ভুক্তভোগী পুলিশ কর্মকর্তার বাবা আতিকুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এই মামলায় গ্রেফতার দেখিয়ে রুপসী দেওয়ানকে গতকাল সকাল ৯টার দিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ভুক্তভোগী পুলিশ কর্মকর্তার স্ত্রী রুপসী দেওয়ান পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদে স্বামীর পুরুষাঙ্গ কেটে দেয়ার কথা স্বীকার করেছে এবং বাসার ময়লার ঝুড়ি থেকে সেটি বের করে দেন। তার দাবি, তার স্বামীর একাধিক নারীর সাথে অনৈতিক সম্পর্ক রয়েছে। সে ক্ষোভ থেকে তিনি এ ঘটনা ঘটিয়েছেন।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, গত বৃহস্পতিবার বিকেলে এসআই ইফতেখার আল-আমিন নগরীর সাগরপাড়া এলাকায় তার ভাড়া বাসায় ঘুমিয়ে ছিলেন। পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে পুরুষাঙ্গ কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করে। সেখান থেকে তাকে নেয়া হয় হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে। অবস্থার অবনতি হলে তাকে রাতেই ঢাকার শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামীর পুরুষাঙ্গ কর্তন

১১ ডিসেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ