Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রুট-মালানের ব্যাটে ম্যাচ বাঁচানোর স্বপ্ন দেখছে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ২:২৭ পিএম
অ্যাশেজ সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি ড্রয়ের দিকে নিয়ে যাচ্ছেন ইংল্যান্ডের জো রুট ও মালান। ম্যাচটিতে আজ অস্ট্রেলিয়াকে আজ তৃতীয় দিন ৪২৫ রানে অলআউট করে ইংল্যান্ড। এরপর নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে ইংলিশরা। আজ তৃতীয়দিন শেষে ২ উইকেট হারিয়ে ২২০ রান করে দিন শেষ করেছে তারা। নিজেদের প্রথম ইনিংসে মাত্র ১৪৭ রানে অলআউট হয় তারা। ফলে তৃতীয়দিন শেষে এখনো ৫৮ রানে পিছিয়ে আছে ইংল্যান্ড। হাতে আছে আটটি উইকেট।
 
ম্যাচটির প্রথম ইনিংসে মাত্র ১৪৭ রানে আউট হওয়ার পর ও অস্ট্রেলিয়া ৪২৫ রান করার পর হারের শঙ্কায় পরে যায় ইংলিশরা। তবে অধিনায়ক জো রুট ও ডেভিড মালান মিলে এখন তাদের আশার আলো দেখাচ্ছেন। দিন শেষে মালান ৮০ ও জো রুট ৮৬ রানে অপরাজিত আছেন। এর আগে ইনিংসের শুরুটা অবশ্য ভালো হয়নি তাদের। মাত্র ২৩ রানের সময় ররি বার্নস ১৩ রান করে প্যাট কামিন্সের বলে ক্যাচ আউট হন। এরপর হাসিব হামিদ দলীয় ৬২ রানের সময় মিচেল স্টার্কের বলে উইকেটরক্ষক অ্যালেক্স ক্যারির হাতে ধরা পরেন। এরপরই দলের হাল ধরেন রুট-মালান।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ