Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিমানবন্দরে ডা. মুরাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৯:৩৮ পিএম

দেশ ছাড়ছেন তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে সদ্য সাবেক হয়ে যাওয়া ডা. মুরাদ হাসান। এ উদ্দেশ্যে এরই মধ্যে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে গেছেন তিনি। জানা গেছে, কানাডাগামী একটি ফ্লাইটের টিকিট কেটেছেন তিনি।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে পৌঁছান ডা. মুরাদ। আর্মড পুলিশ ব্যাটেলিয়ন (এপিবিএন) সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

বিমানবন্দরে কর্মরত এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক পলাশ রাত সোয়া ৯টায় বলেন, ডা. মুরাদ হাসান এই মুহূর্তে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে অবস্থান করছেন। রাত ১১টা ২০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি কানডার পথে রওনা দেবেন।

এ বিষয়ে জানতে চাইলে একটি গোয়েন্দা সংস্থার এক কর্মকর্তা বলেন, ডা. মুরাদের নামে কোনো মামলা নেই। তার দেশত্যাগেও কোনো ধরনের নিষেধাজ্ঞা নেই। ফলে তিনি দেশত্যাগ করতে চাইলে বাধা দেওয়ার কিছু নেই।



 

Show all comments
  • Neon Rahaman ৯ ডিসেম্বর, ২০২১, ৯:৪৫ পিএম says : 0
    Looking for a job
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ৯ ডিসেম্বর, ২০২১, ১১:২৮ পিএম says : 0
    সেহেতু ক্ষমা ছেয়েছে তাকে যেতে দিন,সে নিজেই এখন তার ভুল বুজতে পারবে,কিন্তু সে তওবা করে আল্লাহর পতি মাপ ছাইলে তার মংগল হবে,সে ইসলাম বিরোধী কথা বলেছিল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডা. মুরাদ

২৪ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ