Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিল্প মেলার নামে জুয়া বন্ধের দাবিতে মানববন্ধন

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা

নড়াইলের ঐতিহ্যবাহী কুড়িডোব মাঠে হস্ত-বস্ত্র ও শিল্প মেলার নামে র‌্যাফেল ড্র ও জুয়া বন্ধের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও কর্মসূচি পালিত হয়েছে। গতকাল রোববার বেলা ১১টায় এসব কর্মসূচি পালন করা হয়। সচেতন নাগরিক সমাজের আয়োজনে নড়াইল আদালত সড়কে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ও শিক্ষার্থীদের অংশগ্রহণে মানবন্ধন কর্মসূচি পালিত হয়। মানবন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এসময় জেলা প্রশাসকের গেটে ঘেরাও কর্মসূচি পালনকালে বক্তৃতা করেন সচেতন নাগরিক কমিটির আহবায়ক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট এস এ মতিন, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শরীফ হুমায়ুন কবীর, সদর উপজেলা নারী ভাইস চেয়ারম্যান স্বপ্না সেন, জেলা ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক এ্যাডঃ নজরুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সভাপতি শরীফ মুনির হোসেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক কাজী হাফিজুর রহমান, জাসদ নেতা শরীফ আরিফ নাছির, নারীনেত্রী আঞ্জুমানআরা, রওশন আরা কবির লিলি, অ্যাডভোকেট কাজী বশিরুল হক, মাওলানা মনিরুজ্জামান প্রমুখ।
এসময় বক্তারা অবিলম্বে ঐতিহ্যবাহী কুড়িডোব মাঠকে বাঁচাতে হস্ত-বস্ত্র শিল্প মেলার নামে অবৈধ স্থাপনা তৈরী করে মাঠ নষ্ট করে মাসব্যাপী বাণিজ্য মেলায় র‌্যাফেল ড্র ও জুয়া বন্ধের জন্য জেলা প্রশাসনের প্রতি জোর দাবি জানান। ঘেরাও কর্মসূচি চলাকালে জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ আন্দোলনকারীদের মাঝে আসেন এবং র‌্যাফেল ড্র বন্ধ করার ঘোষণা দেন। র‌্যাফেল ড্র ও জুয়া বন্ধের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের মধ্যদিয়ে আন্দোলন স্থগিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্প মেলার নামে জুয়া বন্ধের দাবিতে মানববন্ধন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ