Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাসিক ও রাবি কর্তৃপক্ষের সভা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজশাহীর উন্নয়ন নিয়ে রাজশাহী সিটি কর্পোরেশন ও রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের মধ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে নগর ভবনে মেয়রের দপ্তর কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্যকালে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন রাজশাহী মহানগরীর উন্নয়নে রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতা কামনা করেন। মহানগরীর উন্নয়নের স্বার্থে সহযোগিতা প্রদানের কথা জানান বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।
সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, মোঃ সুলতান উল ইসলাম, চৌধুরী মো. জাকারিয়া প্রমুখ।
উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক ও পরিচালক অডিট দপ্তর সেকেন্দার শাহরিয়ার রহমান, এস্টেট অফিসার মোঃ জাহিদ আলী, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম চৌধুরী, নগর পরিকল্পনাবিদ মো. সাকিবুর রহমান, রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী মো. শরিফুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. নূর ইসলাম তুষার, ইঞ্জিনিয়ারিং এ্যাডভাইজার মো. আশরাফুল হক, প্রজেক্ট ম্যানেজমেন্ট স্পেশালিস্ট গোলাম মুর্শেদ, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মো. নূর-ঈ-সাঈদ, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি কর্তৃপক্ষের সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ