Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটে সেনা সদস্যের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম রেললাইন কুমিল্লার নাঙ্গলকোট রেল স্টেশনের অদুরে গোত্রশাল পূর্বপাড়া হোসেন মাস্টারের বাড়ি সংলগ্ন স্থান থেকে গতকাল শনিবার সকালে এক যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে লাকসাম জিআরপি থানা পুলিশ। জানাযায়, উদ্ধারকৃত যুবক বগুড়া সেনানিবাসে কর্মরত সিপাহী আবদুর রহমান। লাশের পেট, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার মদনেরগাঁও গ্রামের মফিজুর রহমানের ছেলে। এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে অন্য কোথায়ও হত্যা করে লাশ রেললাইনে ফেলে গেছে। ইতিপূর্বেও এস্থান থেকে কয়েকজনের লাশ উদ্ধার করা হয়।
লাকসাম জিআরপি থানা অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কান্তি বরুড়া বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাঙ্গলকোটে সেনা সদস্যের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ