Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুশফিকও ফিরে গেলেন অপ্রয়োজনীয় শট খেলে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৩:৫২ পিএম
ঢাকা টেস্টের প্রথম তিনদিন বৃষ্টিতে প্রায় ভেসে যায়। আজ চতুর্থদিনও দেরি করে শুরু হয় খেলা। তাই সকলে ধরে নেয় ম্যাচটি ড্রই। ম্যাচটিতে পাকিস্তান ৩০০ রান করে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায়। যেহেতু মাত্র আর দেড় দিন সময় ছিল তাই টাইগারদের দেখে শুনেই খেলার দরকার ছিল। কিন্তু শুরু থেকেই চাপে পরে তারা। বিশেষ করে স্পিনার সাজিদ খান চেপে ধরতে সমর্থ হন তার ঘুর্ণি দিয়ে। 
 
এরপর টাইগার ব্যাটসম্যানরা খেলা শুরু করে অপ্রয়োজনীয় শট। নেয়ার চেস্টা করতে থাকে অপ্রয়োজনীয় রান নিতে। আর সর্বশেষ ব্যাটসম্যান হিসেবে অপ্রয়োজনীয় শট খেলতে গিয়ে আউট হয়েছেন মুশফিকুর রহিম। তিনি মাত্র ৫ রান করে সাজিদের বলে ক্যাচ আউট হয়েছেন। 
 
 মাত্র ১ রানের সময় অভিষিক্ত মাহমুদুল হাসান জয় সাজিদ খানের বলে স্লিপে ক্যাচ আউট হন। এরপর সাদমান ফেরেন ৩ রান করে এই সাজিদের বলেই। তখন দলের রান ২০। এরপর ২২ রানের সময় অপ্রয়োজনীয় রান নিতে গিয়ে ১ রান করে রান আডট হয়ে সাজঘরে ফেরেন অধিনায়ক মুমিনুল হক।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ