Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

হুনারের আয় বেশি হলে আপত্তি নেই -মায়াঙ্ক গান্ধি

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

মাস কয়েক আগে ‘দেহলিজ’ সিরিয়ালখ্যাত হুনার হালির সঙ্গে অভিনেতা মায়াঙ্ক গান্ধীর বিয়ে হয়েছে। শোবিজে যেমন পরিচয়ের সূত্র ধরে প্রেম তারপর বিয়ে এমন করে নয় বরং পারিবারিক যোগাযোগে তাদের বিয়ে হয়েছে।
মায়াঙ্ক বলেন, “আমি সেই পুরনো ধারণার মানুষদের অন্তর্গত যারা মনে করে সঠিক বয়সে বিয়ে করা উচিত। প্রেমের মনে হলেও আমাদেরটি কিন্তু পারিবারিক যোগাযোগের বিয়ে। আমার ভাবী হুনারকে চিনতেন তিনিই ব্যবস্থা করেছেন।”
বিয়ের পর অনেক বদলেছেন বলে মনে করেন মায়াঙ্ক। “আমি এখন নিজেকে অনেক দায়িত্বজ্ঞাসম্পন্ন মানুষ বলে মনে করি। টিভি জগত কঠিন জায়গা। আমার মনে আছে ‘কসম সে’ সিরিয়ালটি শেষ হবার পর আমি দুই বছর বসে ছিলাম। বাড়ি ফেরার বদলে আয়ের জন্য আমি একটি কল সেন্টারে কাজ করেছি, আর অডিশন দিয়ে চলেছি। তাই আমি জানি একজন টিভি অভিনেতার স্থায়িত্ব কতটা,” তিনি বলেন।
মায়াঙ্ক কিন্তু তার স্ত্রী হুনারের অধিকতর জনপ্রিয়তার ব্যাপারটি জানেন। “হুনার তিনটি সিরিয়ালে কেন্দ্রীয় ভ‚মিকায় কাজ করেছে। আমাকে দর্শকরা ‘স্প্লিটসভিলা’ বিজয়ী হিসেবে চেনে। সুতরাং অবশ্যই তার পরিচিতি বেশি। ভাল দিক হল হুনারও একজন অভিনেতাকে বিয়ে করতে চেয়েছিল। সে যদি বেশি আয় করে তাতে আমি খুশি। তার আয় তারই থাকবে। আমার পয়সা ওর আর ওর পয়সা আমার নয়। স্ত্রীর আয়ের ওপর পুরুষদের নির্ভর করা ঠিক নয়,” তিনি আরও বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুনারের আয় বেশি হলে আপত্তি নেই -মায়াঙ্ক গান্ধি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ