Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে এবার নালায় পড়ে পা ভাঙল কলেজ ছাত্রের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:৪৮ পিএম

নগরীতে এবার উন্মুক্ত নালায় পড়ে পা ভাঙলেন এক কলেজছাত্র। এম এ আজিজ স্টেডিয়াম এলাকায় নালায় পড়ে ইয়াসির আরাফাত (২১) নামের ওই কলেজছাত্রের পা ভেঙে গেছে। আহত ইয়াসিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইয়াসিরের বাড়ি হালিশহরের চুনা ফ্যাক্টরি এলাকায়। তিনি চট্টগ্রাম কমার্স কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। মঙ্গলবার রাত ১০টার দিকে হল-২৪ কমিউনিটি সেন্টারের বিপরীতে এই ঘটনা ঘটে।

ইয়াসিরের বন্ধু নাজমুল নিরব জানান, তারা চার বন্ধু হেঁটে কাজির দেউড়ি মোড় থেকে সিআরবির দিকে যাচ্ছিলেন। হল-২৪-এর বিপরীতে ফুটপাতের ওপর একটি স্ল্যাব উন্মুক্ত ছিল, যা তারা খেয়াল করেননি । দূর থেকে দেখাও যাচ্ছিল না। অসাবধানতাবশত আরাফাত ওই উন্মুক্ত স্থানে পড়ে যান। এতে তার পায়ে জখম হয়। এক্স-রে করে জানা গেছে, তার বাম পায়ের হাড় ও দুটি আঙুলের হাড় ভেঙে গেছে। সেরে উঠতে কিছুদিন সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসক। এই বিষয়ে বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন বলেন, বিষয়টি আমার নজরে এসেছে। ওই নালায় স্ল্যাব বসানোর জন্য লোক পাঠিয়েছি। এর আগে ৩০ জুন নগরীর ২ নম্বর গেট এলাকায় একটি সিএনজি অটোরিকশা চশমা খালে পড়ে এক নারীসহ ২ জন নিহত হন। এছাড়া ২৫ আগস্ট মুরাদপুর এলাকায় নালায় পড়ে নিখোঁজ হন সবজি ব্যবসায়ী সালেহ আহমেদ। তিন মাসের বেশি সময় পেরিয়ে গেলেও তার লাশ উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস। গত গত ২৭ সেপ্টেম্বর রাতে আগ্রাবাদের মাঝার গেট এলাকায় নালায় পড়ে নিখোঁজ হন শেহেরিন মাহমুদ সাদিয়া। এর পাঁচ ঘণ্টা পর ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।



 

Show all comments
  • jack ali ১ ডিসেম্বর, ২০২১, ১:০৯ পিএম says : 0
    Because our country is better then Singapore and Canada claimed by .......... and their supporters.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পা ভাঙল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ