Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্লিফ রিচার্ডের আইনি খরচের অর্ধেক দেবেন রড স্টুয়ার্ট

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ক্লিফ রিচার্ডের আইনি খরচের অর্ধেক দেবেন রড স্টুয়ার্ট
গায়ক ক্লিফ রিচার্ডের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগে মামলা হবার পর আরেক গায় রড স্টুয়ার্ট (ছবিতে বাঁয়ে) তার আইনি খরচের অর্ধেকটা বহন করার প্রস্তাব দিয়েছেন।
১৯৫৮ সালে একবার আর ১৯৮৩তে শেষবার রিচার্ডের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে। এজন্য তাকে ২২ মাসের মত দীর্ঘ সময় ধরে তদন্তের অধীনে থাকতে হয়। তার বিরুদ্ধে সব অভিযোগ পরে উঠিয়ে নেয়া হলেও তাকে একবারও গ্রেফতার করা হয়নি।
মিররের খবরে জানা গেছি স্টুয়ার্ট সম্প্রতি রিচার্ডের পাশে থাকার ঘোষণা দিয়েছেন।
ডরচেস্টার হোটেলে হার্ড রক হিল্স আয়োজিত পিঙ্কটোবার গালাতে স্টুয়ার্ট বলেন, “ক্লিফ তুমি নির্যাতিত হয়েছ বন্ধু, আমরা তা সবাই জানি। আমরা মিলিয়ন শতাংশ ভাগ তোমার সঙ্গে আছি। তুমি যদি তাদের বিরুদ্ধে মামলা কর আমি অর্ধেক খরচ দেব।”
রিচার্ড সম্প্রতি ঘোষণা দিয়েছেন তিনি বিবিসি এবং সাউথ ইয়র্কশায়ার পুলিশের বিরুদ্ধে মামলা করবেন। ২০১৪তে পুলিশ তাকে সন্দেহভাজন শিশু নির্যাতনকারী হিসেবে চিহ্নিত করে এবং বিবিসি তার বার্কশায়ার ম্যানশনে পুলিশের অভিযান সরাসরি প্রচার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্লিফ রিচার্ডের আইনি খরচের অর্ধেক দেবেন রড স্টুয়ার্ট
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ