Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ

ত্রাণের অর্থ আত্মসাৎ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

ত্রাণের টাকা আত্মসাতের অভিযোগ এনে সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ হয়েছে। গতকাল সোমবার বেলা ১২টার দিকে খাজরার গদাইপুর বাজারে এই প্রতিবাদ সমাবেশ করেন এলাকাবাসী। সমাবেশে ৮ নং খাজরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল কুদ্দুসের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুুক্তিযোদ্ধা শাহবুদ্দিন সরদার, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাবেক মেম্বার ইসমাইল হোসেন, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অশীথ ঘোষ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আশাশুনি উপজেলার ৮ নং খাজরার দুর্নীতিবাজ ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ নেতা শাহনেওয়াজ ডালিম ভুয়া তালিকা দিয়ে ভিজিএফ এবং বিভিন্ন প্রকল্পের কাজ না করে লাখ লাখ টাকা অর্থ আত্মসাৎ করেছেন। তার বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, চাঁদাবাজি, ত্রাণ আত্মসাৎসহ একাধিক মামলা রয়েছে। সম্প্রতি ৬ নং ওয়ার্ডের চেউটিয়া গ্রামের মুসলিম অধ্যুষিত এলাকায় ১০৮ জন হিন্দু পরিবারের নাম দিয়ে বরাদ্দকৃত টাকা উত্তোলনসহ ৯টি ওয়ার্ডে ভুয়া ব্যক্তিদের নাম দিয়ে ভিজিএফসহ গরীব দুঃখীদের বরাদ্দকৃত সরকারের দেওয়া লাখ লাখ টাকা আত্মসাতের দুর্নীতি মামলা দুদকে তদন্তাধীন রয়েছে। তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতা শরবত মোল্যা হত্যা মামলায় ঢাকা থেকে গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেলও খেটেছেন। তাকে গ্রেফতার ও আওয়ামী লীগের মনোনয়ন না দেওয়ার জন্য আহ্বান জানানো হয় বিক্ষোভ সমাবেশে।
এবিষয়ে চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম সকল অভিযোগ অস্বীকার করে বলেন, তার প্রতিপক্ষরা পানি ঘোলা করে মাছ শিকারের চেষ্টা করছে। আগামী নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণের অর্থ আত্মসাৎ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ