Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে এবার শিক্ষককে চলন্ত বাস থেকে ধাক্কা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১০:২৩ পিএম | আপডেট : ১০:৪২ পিএম, ২৭ নভেম্বর, ২০২১

নগরীতে এবার ভাড়া নিয়ে বিতণ্ডার জেরে এক স্কুল শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকাল ৯টার দিকে কোতোয়ালী থানার স্টেশন রোডে এ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছে পুলিশ। আহত মো. রহমত উল্লাহ (২৮) নগরীর পাঁচলাইশ থানার হাবিবউল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি নগরীর আইস ফ্যাক্টরি রোডে প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্রের (পিটিআই) প্রশিক্ষণার্থী।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন জানিয়েছেন, রহমত উল্লাহ পায়ে, মুখে এবং মাথায় আঘাত পেয়েছেন। তাকে নগরীর মেহেদিবাগে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বাসে করে নগরীর অক্সিজেন থেকে আইস ফ্যাক্টরি রোডে পিটিআইতে যাচ্ছিলেন। ভাড়া নিয়ে ঝগড়ার একপর্যায়ে তাকে বাস চালকের সহকারী বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে তিনি আহত হয়েছেন। এর আগে লালখান বাজারে এক যাত্রীকে লাথি মেরে ফেলে দেয়ার ঘটনায় বাস চালক ও হেল্পারকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাড়তি ভাড়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ