Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে মাছের ঘের থেকে কৃষকের লাশ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৪:২০ পিএম

বাগেরহাটের কচুয়ায় নিখোঁজের একদিন পরে মৎস্য ঘের থেকে মিঠু শেখ (৪৪) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ নভেম্বর) দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে কচুয়া উপজেলার বারুইখালী গ্রামের পুবের মাঠ এলাকার একটি ঘের থেকে লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে। নিহত মিঠু শেখ বারুইখালী গ্রামের মৃত মোনতাজ উদ্দীন শেখের ছেলে। গত বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি।

নিহতের বড় ছেলে তানভীর শেখ বলেন, আমার বাবা স্থানীয় একটি মৎস্য ঘেরের পাড়ে সবজি চাষ করতেন। যে ব্যক্তি মাছ চাষ করতেন তার সাথে কিছুদিন পূর্বে ঝগড়া হয়েছিলো। এছাড়া চাচাদের সাথেও জায়গা-জমি নিয়ে বিরোধ রয়েছে। এর জের ধরে কেউ হত্যা করতে পারে। এই ঘটনা সুষ্ঠ তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা নিহতের মরদেহ উদ্ধার করেছি। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে নিহতের মৃত্যুর কারণ ও ঘটনার সাথে জড়িতদের শনাক্তে কাজ শুরু করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষকের লাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ