Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শার্শায় ৩৭টি হাতবোমা উদ্ধার

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১২:১১ এএম

আসন্ন ইউপি নির্বাচনে ব্যবহার করতে যশোরের সীমান্তবর্তী উপজেলা শার্শার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রাম থেকে গতকাল শুক্রবার ভোরে ৩৭টি হাতবোমা উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, গোপন সূত্রে সংবাদ পেয়ে শার্শা থানার এসআই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ রুদ্রপুর গ্রামের মন্টু মুন্সির গোয়ালঘরে অভিযান চালিয়ে ৩৭টি হাতবোমা উদ্ধার করে।

কায়বা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেন জানান, মন্টু মুন্সি বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীকের প্রার্থী ফিরোজ হাসান টিংকুর সমর্থক। তার বাড়ি থেকে বোমাগুলো উদ্ধার করে পুলিশ। আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ফিরোজ হাসান টিংকু জানান, নির্বাচনে পরাজিত হবে জেনে,ভোটারদের নজর অন্যদিকে নিতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা মন্টু মুন্সির গোয়াল ঘরে বোমাগুলো রেখে পুলিশে খবর দেয়। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান জানান, উদ্ধারকৃত বোমাগুলো থানায় এনে পানিতে রাখা হয়েছে। বোমাগুলো নিষ্ক্রিয় করতে ঊর্ধ্বতনমহলে জানানো হয়েছে।
তদন্তের পর জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়। উল্ল্যে,আগামী ২৮ নভেম্বর শার্শা উপজেরার ১০ টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতবোমা উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ