Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য বিষয়ে বিএনপি নেতাদের বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত -কক্সবাজারে তথ্যও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ২:২৭ পিএম

তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি'র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া একজন সাজাপ্রাপ্ত আসামি। তারপরেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানুভবতা দেখিয়ে তাকে জেলের বাইরে পরিবার পরিজনের সাথে থাকার সুযোগ করে দিয়েছেন। কিন্তু বেগম খালেদা জিয়া একজন অত্যন্ত প্রতিহিংসাপরায়ণ মানুষ। তিনি তার ছেলের মৃত্যুর সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাসায় গেলে গেট খুলে দেননি। এছাড়াও ২১ আগস্ট বোমা হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলেন।
ডঃ হাসান মাহমুদ আজ (জুমাবার) সকালে কক্সবাজার বিমান বন্দরে সাংবাদিকদের ব্রিফিংকালে এ কথা বলেন।
তিনি সকালে কক্সবাজার বিমান বন্দরে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান কক্সবাজার সদরের এমপি সাইমুম সরওয়ার কমল, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদ,জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল করিমসহ দলীয় নেতৃবৃন্দ।
ড. হাসান মাহমুদ বলেন, মির্জা ফখরুল সাহেবের যা বলেন তা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য। তাকে বিদেশে নিয়ে চিকিৎসার কথা রাজনৈতিক উদ্দেশ্যে বলে জানিয়ে তথ্য সম্প্রচার মন্ত্রী বলেন দেশের সর্বোচ্চ মেডিকেল টিম দিয়ে খালেদা জিয়ার চিকিৎসার জন্য সরকারের কোন আপত্তি নেই। কিন্তু বিএনপি নেতারা এখন যা করছেন এতে করে দণ্ডপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে জেলের বাইরে রাখা হবে নাকি পুনরায় জেলে রাখা হবে কিনা সে বিষয়ে সরকার বিবেচনা করতে বাধ্য হবে।
এক প্রশ্নের উত্তরে ডক্টর হাছান মাহমুদ বলেন তিনি ছাত্রজীবনে হাবড়া দিয়েই কলেজে যাতায়াত করেছেন এখনো পরিবহন মালিকরা ছাত্রদের জন্য বিষয়টি বিবেচনা করতে পারেন বলে তিনি মনে করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ