Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টেস্ট দলে যোগ করা হল দুই পেসারকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ৭:২৫ পিএম
পাকিস্তানের বিপক্ষে কাল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম প্রথম টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ। আর ম্যাচের আগের দিন দলে যুক্ত করা হয়েছে খালেদ আহমেদ ও শহীদুল ইসলামকে। তারা দুইজনই পেসার। ইনজুরি আক্রান্ত পেসার তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামের বদলে এ দুজনকে নেয়া হয়েছে।  এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 
 
বিজ্ঞপ্তিতে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেছেন, ‘আমাদের পেসারদের চোটের ব্যাপার আছে। তাসকিন ও শরীফুল এই টেস্ট খেলতে পারছে না চোটের কারণে। তাদের জায়গায় আমাদের দলে পেসারের প্রয়োজন ছিল। খালেদ আর শহীদুল দুজনই ফিট থাকায় তাদের নেওয়া হয়েছে।’
 
বাংলাদেশ টেস্ট স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, ইবাদত হোসেন, আবু জায়েদ চৌধুরী, ইয়াসির আলি চৌধুরী, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, সৈয়দ খালেদ আহমেদ, শহিদুল ইসলাম।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ