Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

করোনাভাইরাসের শঙ্কা কাটিয়ে টি-টোয়েন্টির মতো বাংলাদেশ-পাকিস্তানের টেস্ট সিরিজেও মাঠে আসার সুযোগ পাচ্ছেন দর্শকরা। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ধারণক্ষমতার ৫০ শতাংশ টিকেট ছাড়া হবে বিক্রির জন্য। সাগরিকায় আগামীকাল সকাল ১০টায় খেলা শুরু হবে। এই সিরিজ দিয়েই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন চক্রে যাত্রা শুরু করছে বাংলাদেশ।
গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, ২৬ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া প্রথম টেস্টের টিকেট দুই স্থানে পাওয়া যাবে আজ থেকে। কাজির দেউরিস্থ এমএ আজিজ স্টেডিয়াম ও সাগরিকার বিআইটিএসি মোড়ে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পাওয়া যাবে টিকেট। টিকের মূল্যও রাখা হয়েছে সাধ্যের মধ্যে। প‚র্ব গ্যালারির টিকেটের ম‚ল্য ১০০ টাকা, ক্লাব হাউজে বসে খেলা দেখা যাবে ২০০ টাকায়। আন্তর্জাতিক স্ট্যান্ডে ৩০০ টাকায় এবং রুফ টপ হসপিটালটিতে ৫০০ টাকা ম‚ল্যের টিকেট কেটে খেলা দেখা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ