Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নব্বই বছর আগের রেকর্ড ছুঁলেন রোনালদোদের ভারপ্রাপ্ত কোচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৩:৪৪ এএম
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার রাতে ভিয়ারিয়ালের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই জয়ে তারা এখন পৌছে গেছে রাউন্ড ষোলতে।
 
ম্যানইউ ভিয়ারিয়ালের বিপক্ষে খেলতে নামে নতুন ভারপ্রাপ্ত কোচ মাইকেল ক্যারিকের অধীনে। প্রিমিয়ার লিগে ওয়াটফোর্টের বিপক্ষে হারার পর ওলে গানার সুলশারকে বরখাস্ত করে ক্যারিককে দেয়া হয় দায়িত্ব। আর নিজের প্রথম অ্যাসাইনমেন্ট হিসেবে তিনি পান চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ। শুরুতেই বাজিমাত করেছেন তিনি। সঙ্গে ছুুঁয়ে ফেলেছেন নব্বই বছর আগের একটি রেকর্ড। 
 
সেটি হলো ১৯৩১ সালের পর ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নেয়ার পর প্রথম ইংলিশ কোচ হিসেবে প্রথম ম্যাচেই জয় পাওয়া। ১৯৩১ সালে ইংলিশ কোচ ওয়াল্টার ক্রিকমার ম্যানইউর দায়িত্ব নিয়েই প্রথম ম্যাচে জয়ের স্বাদ পেয়েছিলেন। দীর্ঘ ৯০ বছর পর সেই রেকর্ডে ভাগ বসালেন ভারপ্রাপ্ত কোচ মাইকেল ক্যারিক। ভাগ্যটা তার ভালোই বলতে হবে। যেখানে সুলশার টানা ম্যাচে হারের স্বাদ পেয়েছেন, সেখানে ক্যারিক সেই একই দল নিয়ে পেলেন জয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ