Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

করোনা, ভারী তুষার কোন কিছুই আটকাতে পারেনি বায়ার্নের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৩:১২ এএম | আপডেট : ৪:২৬ এএম, ২৪ নভেম্বর, ২০২১
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ ই-তে আজ নিজেদের পঞ্চম ম্যাচে ইউক্রেনের ক্লাব ডিনামো কিয়েভের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। এর মাধ্যমে এখন পর্যন্ত গ্রুপ পর্বে খেলা পাঁচটি ম্যাচের সবগুলোতে জয় পেয়েছে তারা। 
 
ম্যাচটিতে বায়ার্ন মিউনিখের হয়ে গোল করেছেন রবার্ট লেভানদোস্কি ও কিংসলে কোম্যান। ম্যাচের ১৪ মিনিটের সময় দুর্দান্ত এক বাইসাইকেল কিক থেকে গোল করেন লেভানদোস্কি। অপরদিকে কোম্যান গোল করেন ৪২ মিনিটের সময়। ডিনামো কিয়েভের হয়ে ৭০ মিনিটের সময় গোল করেন হারমাস। এ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে যা পুরো দলটির প্রথম গোল। 
 
ডিনামো কিয়েভের বিপক্ষে ম্যাচটিতে মাঠে নামতে পারেননি দলের ছয়জন খেলোয়াড়। কারণ করোনা ভাইরাসের কারণে তাদের  খেলোয়াড়দের কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে। তাছাড়া ডিনামো কিয়েভের ঘরের মাঠে হওয়া এ ম্যাচটির শুরু  থেকে শেষ পর্যন্ত হয়েছে প্রচন্ড তুষারপাত। যার কারণে খেলোয়াড়রা তাদের স্বাভাবিক খেলাটা খেলতে পারছিলেন না। কিন্তু তাতে কি। বায়ার্ন ঠিকই জয় তুলে নিয়েছে। যদিও দ্বিতীয়ার্ধে দলে বদল আনার পর কিয়েভ বায়ার্নকে একটু চেপে ধরে। ম্যাচের ৭৫ মিনিটের সময় গোলরক্ষক ম্যানুয়েল ন্যুয়ারকে দুর্দান্ত একটি সেভ করতে হয়। ইনজুরি সময়ে কিয়েভের করা একটি শট গোলবারে লাগে। কিন্তু সব শেষে বায়ার্ন জয় নিয়েই মাঠ ছাড়তে সমর্থ হয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ