Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে খাবারে বিষাক্ত কেমিক্যাল, ১ লক্ষ টাকা অর্থদন্ড

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১১:৩১ পিএম | আপডেট : ১:৪২ পিএম, ২৪ নভেম্বর, ২০২১

রাউজান সদরে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও খাবারে বিষাক্ত কেমিক্যাল মিশ্রণের দায়ে দুই বেকারী মালিককে এক লাখ টাকার অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।মঙ্গলবার দুপুরে রাউজান সদরস্থ বটতল ও মুন্সিরঘাটায় পৃথক এ অভিযান পরিচালনা করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ।

এসময় ইজি ফুড বেকারির স্বত্বাধিকারী ফটিকছড়ি উপজেলার বাসিন্দা গোলাপ উদ্দিনকে ৫০ হাজার এবং হাই ফুড বেকারির স্বত্বাধিকারী নোয়াখালীর বাসিন্দা মো. কামালকে ৫০ হাজার টাকার অর্থদণ্ড দেয়া হয়।

রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ বলেন অস্বাস্থ্যকর পরিবেশে বিষাক্ত কেমিক্যাল মিশ্রণ করে খাবার তৈরির দায়ে দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দেওয়া হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ