Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোংলায় ফুটপাত দখল বিরোধী অভিযান, ১১ ব্যবসায়ীকে অর্থদন্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৪:৩৩ পিএম

ফুটপাত দখল ও লাইন্সেস বিহীন অবৈধভাবে ব্যবসা করায় বাগেরহাটের মোংলা পৌর শহরের ১১ ব্যবসায়ীকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়া পৌরসভার গণশৌচাগারের রাস্তা আটকে ট্রেনিং সেন্টার খুলে বসায় সেই প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে। আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর থেকে বিকাল পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কমলেশ মজুমদারের নেতৃত্বে এই অভিযান চলে।
ইউএনও কমলেশ মজুমদার জানান, পৌরসভার গণ শৌচাগারের রাস্তা আটকে একটি ট্রেনিং সেন্টার খুলে বসেছেন জনৈক প্রশান্ত মন্ডল শান্ত। অভিযানের সময় তিনি পালিয়ে যান। পরে তার প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়। পৌর শহরের মাদ্রাসা রোডে লাইন্সেস বিহীন করাত মিলের মালিক মোঃ জসিম ও মোঃ রাসেল, ইট ব্যবসায়ী মোঃ মোশারেফ, ইব্রাহিম, সালাম, রাজ্জাক ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরির অপরাধে চৌধুরী মোড়ের বনফুল মিষ্টি ঘর এবং বাজারের ভেতরে ড্রেনের ওপর চাল রেখে ব্যবসা করায় শাহ আলম, আল মামুন, রহিম ও ইসমাইলকে ২৮ হাজার টাকা অর্থদন্ড করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট কমলেশ মজুমদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ