Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মেসির মতে শিরোপা জিততে আরো কাজ করতে হবে পিএসজিকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১২:২১ পিএম
গত মৌসুমে লা লিগায় সর্বোচ্চ গোল করেছেন লিওনেল মেসি। এ কারণে অষ্টমবারের মতো পিচিচি ট্রফি জয় করেছেন মেসি। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা প্রতি মৌসুম শেষে সর্বোচ্চ গোলদাতার হাতে এ পুরষ্কার তুলে দেয়। এবারো মেসি পেয়েছেন এ পুরষ্কার। আর পুরষ্কার দাতা মার্কার সঙ্গে দীর্ঘ একটি সাক্ষাতকার দিয়েছেন মেসি। তিনি এখন খেলছেন লিগ ওয়ানে পিএসজির হয়ে। মার্কার সঙ্গে নিজের বর্তমান দল নিয়ে কথা বলেছেন এই আর্জেন্টাইন সুপারস্টার। 
 
মার্কাকে দেওয়া সেই সাক্ষাৎকারে তিনি বললেন, ‘সবাই বলে আমরা অনেক বড় ফেভারিট। আমি এটা অস্বীকার করব না যে আমরা শিরোপা প্রত্যাশী, কিন্তু সত্যিই শক্তিশালী একটা দল হয়ে উঠতে আমাদের আরও অনেক কাজ করতে হবে।’ 
 
এছাড়া নিজের সাবেক ক্লাব বার্সেলোনার নতুন কোচ জাভিকে নিয়েও কথা বলেছেন মেসি। তিনি বলেছেন, বার্সার সবকিছু বোঝেন জাভি। মেসির বিশ্বাস বার্সার পুরনো শক্তি আবার ফিরিয়ে আনতে পারবে। এ ব্যপারে তিনি বলেন, ‘বার্সেলোনা জাভিকে নিয়ে দল হিসেবে আরও বেড়ে উঠবে। কারণ সে ক্লাবটাকে হাতের উল্টোপিঠের মতো চেনে।’
 
মার্কার সঙ্গে দেয়া এ সাক্ষাতকারটি আজ মঙ্গলবার রাতে পুরোপুরি প্রকাশ করা হবে।  সেখানে জানা যাবে তার বর্তমান চিন্তা, চেতনা ও পরিকল্পনা নিয়ে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ