Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ, পুলিশী বাঁধা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৩:৪৩ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমোতির দাবিতে দেশ ব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে মাগুরা জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করেছে।

রবিবার সকাল ১১টা থেকে মাগুরা শহরের ভায়না বিএনপি দলীয় কার্যালয়ে জেলা বিএনপির আয়োজনে শতাধিক নেতাকর্মী বিক্ষোভ শুরু করে। পরে বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা এসে অফিসের সামনের মহাসড়কে বসলে পুলিশ তাদেরকে উঠিয়ে দিয়ে অফিসের সামনে থাকতে বাধ্য করে।
এ সময় জেলা বিএনপির সদস্য সচিব আকতার হোসেনসহ নেতাকর্মীরা বক্তব্য কালে পুলিশী বঁধার প্রতিবাদ ও নিন্দা জানান। সেই সাথে অবিলন্বে বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যেতে অনুমোতি না দিলে গন আন্দোলনের মাধ্যমে সরকার পতনের হুশিয়ারী দেন। বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আহসান সহাবীর কিশোর, আলমগীর হোসেন, খান হাসান ইমাম সুজা, কুতুব উদ্দিন, খান মাসুদ আহমেদ কিজিল , ফারুকুজ্জামান ফারুক, ইকবাল আখতার খান কাফুর, সৈয়দ রফিকুল ইসলাম তুষার, যুবদলের সভাপতি ওয়াসিকুর রহমান কল্লোল, আমিরুল ইসলাম, ছাত্র দলের সভাপতি আব্দুর রহিমসহ নেতা কর্মিরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশী বাঁধা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ