Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে যারা নৌকা ফুটো করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হচ্ছে ওমর ফারুক চৌধুরী এমপি

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ২:০৬ পিএম


রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ৭ নং দেওপাড়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেলকে সংবর্ধনা প্রদান করেছেন রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রী, শিক্ষক, শিক্ষিকা অভিভাবক বৃন্দ।


সোমবার সকাল সাড়ে ১১ টার সময় রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিশাল মঞ্চ তৈরী করে এ সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ মোহম্মদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী ১ আসনের সংসদ, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওপাড়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল।

বক্তব্য রাখেন, রাজশাহী জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোঃ শাহাদুল হক, রাজাবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ সেলীম রেজা,
প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জান, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিনিয়র সাংবাদিক কলামিষ্ট মোঃ হায়দার আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, মাটিকাটা আর্দশ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল আওয়াল রাজু, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা রাজু, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, নবনির্বাচিত সাধারণ সদস্য আলী হোসেন সাগর, সাধারন সদস্য প্রদ্বীপ এক্কা, সাধারণ সদস্য আব্দুল বাকী প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী ১ আসনের সংসদ সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুকে ৯০ ভাগ মানুষ ভোট দিয়েছিল, কিন্তু বঙ্গবন্ধুর মৃত্যুকালে তেমনভাবে প্রতিবাদ হয়নি, রাজনীতিবিদদের আজকের সংবর্ধনা অনুষ্ঠিনের ফুলের মালা কিছুদিন পরে এ মালা যেন কাঁটার মালা না হয় সেদিকে নজর দিতে হবে।

শিক্ষা প্রতিষ্ঠান একটি আর্দশ জায়গা, ভাল মানুষ সংগঠিত হতে পারে না, খারাপ মানুষ সংগঠিত হতে পারে, তারা সংগঠিত হয়ে অপকর্ম করে। বিএনপির নেতা কর্মীরা আমাদের নেতা ইসলামকে হত্যা করেছে, এ হত্যার নায়ক গাব্বার শিং আকতাউজ্জামান, এ ইউনিয়নে যেন নির্বাচন না হয় যেন সে জন্য মামলা করেছেন, অনেক অপতৎপরতা চালিয়েছেন, কিন্তু সফল হতে না পারেননি। সফল হয়েছেন, আমাদের নায়ক বেলাল উদ্দিন সোহেল। বিএনপি একটি খুনি দল এর আঁখড়া ভেঙ্গে ফেলতে হবে।

আপনাদেরকে বলেছিলাম আপনারা আমার কথা রেখেছেন, অত্যন্ত দুঃখের বিষয় ইউপির চেয়ারম্যানের চিয়ারে বসে সে গাদ্দারি করেছেন, বেইমানী করেছে। ফলে দেওপাড়া ইউপির উন্নয়ন ব্যাহত হয়েছে। পৌরসভা, ইউপি নির্বাচনে যারা নৌকা প্রতীক পেয়েছিল তাদের বিজয়ী করাই এলাকাবাসীর সবাইকে ধন্যবাদ জানাই।

মাননীয় প্রধান মন্ত্রী ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড দিয়েছেন, আপনারা সাবধান হয়ে যান এখানে যারা ধর্ষক মনের মানুষকতার মানুষ আছেন তারা নিজের সম্পদ নিজে সামলিয়ে রাখবেন তা না হলে ফাঁসিতে ঝুলতে হবে।

মাননীয় প্রধান মন্ত্রী গোদাগাড়ীর সুলতানগজ্ঞে নৌবন্দর করার ঘোষনা দিয়েছেন, ৪ হাজার কোটি
টাকা ব্যয়ে পানি শোধনাগার নির্মান করবেন, পদ্মা নদী থেকে পনি শোধন করে গোদাগাড়ীসহ রাজশাহী শহরে সরবরাহ করা হবে। এতে গোদাগাড়ীসহ রাজশাহীর মানুষ উপকৃত হবেন। করোনা ভাইরাসও উন্নয়ন থেমে নেই। ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ হতে চলেছে বাংলদেশ বিশ্বে রোল মডেল, এখন আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর গ্রামীণ জনপদের অর্থনৈতিক উন্নয়নে ব্যাপক কর্মসুচি গ্রহন করে। বিশ্ব ব্যাংকের তথ্য অনুযায়ী ক্ষুধা দারিদ্র সুচকের ভারত পাকিস্থানকে পিছনে ফেলে খুক্ষা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ হতে চলেছে। এ অঞ্চলে নৌ বন্দর স্থাপন, শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, বিদ্যুৎ, টেলিযোগাযোগ, কৃষিসহ প্রতিটি বিভাগে ব্যাপক উন্নয়ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ