Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জিদান ‘না’ বলে দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডকে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৯:৫৮ এএম
ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন কোচ হওয়ার কোন আগ্রহ নেই জিনেদিন জিদানের।  ওলে গানার সুলশারকে বরখাস্ত করার পর তার জিদানের কাছে গিয়েছিল ইংলিশ ক্লাবটির প্রতিনিধিরা। কিন্তু বিবিসির সূত্র মতে এই মূহুর্তে ম্যানইউর কোচ হওয়ার কোন মনোইচ্ছা নেই রিয়াল মাদ্রিদের সাবেক কোচের। রিয়ালের কোচ থাকা অবস্থায় তার অধীনে খেলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং রাফায়েল ভারানে। তারা দুইজনই এখন ম্যানইউতে খেলছেন। 
 
ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব না নিলেও গুলিয়েম বালেগ এক রিপোর্টে জানিয়েছে  যদি পিএসজির কোচ মারিসিও পচেত্তিনো ম্যানইউতে যোগ দেন তাহলে জিদান পিএসজির দায়িত্ব নিতে প্রস্তুত আছেন। 
 
তাছাড়া জিদানের আগ্রহ আছে ফ্রান্স জাতীয় দল নিয়ে। আসন্ন কাতার বিশ্বকাপ শেষে দিদিয়ের দেশাম্পের সঙ্গে চুক্তি শেষ হবে ফ্রান্সের। এরপরই বিশ্ব চ্যাম্পিয়নদের দায়িত্ব নিতে পারেন জিদান। 
 
এখন জিদান না করে দেয়ায় রিয়ালের কোচ হওয়ার দৌড়ে এগিয়ে গেছেন লিস্টার সিটির ব্রেন্ডন রজার্স। তার সঙ্গে ইতোমধ্যে যোগাযোগ করেছে রেড ডেভিলরা। এরপরই আছেন পচেত্তিনো।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ