Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ডাক পেলেই মেসিকে ছেড়ে রোনালদোর কাছে চলে আসবেন পিএসজির কোচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৮:২৮ এএম
ওলে গানার সুলশারকে বরখাস্ত করার পর নতুন কোচ কে হবেন? এই আলোচনায় এখন মুখর ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলদের দায়িত্ব নেয়ার ক্ষেত্রে সবচেয়ে বেশি যে নামটি উচ্চারিত হয়েছে, তিনি হলেন রিয়াল মাদ্রিদের সাবেক কোচ জিনেদিন জিদান। ম্যানইউর প্রথম পছন্দ তিনি। তার সঙ্গে উচ্চারিত হচ্ছে পিএসজির কোচ মারিসিও পচেত্তিনোর নামও। তবে জিদান নিজে রেড ডেভিলদের দায়িত্ব নিতে চান কিনা, এটি নিয়ে এখন চলছে কানাঘুষা। কারণ এখন পর্যন্ত জিদানের পক্ষ থেকে খুব বেশি সাড়া পাওয়া যায়নি। 
 
তবে জিদান টু শব্দটি না করলেও ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে ম্যানইউর দায়িত্ব পেতে উদগ্রীব হয়ে আছেন পিএসজির কোচ মারিসিও পচেত্তিনো! কারণ তিনি নাকি ফরাসি জায়ান্টে একেবারে ত্যক্ত-বিরক্ত হয়ে গেছেন। মেসি, নেইমার, এমবাপ্পে এই তিন তারকার অহংকারের কারণে পচেত্তিনোর মন একেবারে উঠে গেছে ক্লাবটির উপর থেকে।
 
এ ছাড়া আরো একটি কারণ আছে। পচেত্তিনো পিএসজির কোচ হওয়ার আগে টটেনহ্যামে ছিলেন। কিন্তু লন্ডনের ক্লাবটির বাজে সময় শুরু হলে তাকে বরখাস্ত করা হয়। এরপর কিছুদিন বসে থেকে তিনি যোগ দেন পিএসজিতে। কিন্তু তার পরিবার ঠিকই লন্ডনে থেকে যায়। এমনকি পচেত্তিনো এখন প্যারিসের একটি হোটেলে থাকেন। ফলে আর্জেন্টাইন এ কোচ ইংল্যান্ড ও প্রিমিয়ার লিগে ফিরে আসার জন্য অপেক্ষায় আছেন। এতে করে তিনি ফের পরিবারের সঙ্গে স্থায়ীভাবে বসবাস করতে পারবেন সঙ্গে প্রতিযোগিতায় ভরপুর প্রিমিয়ার লিগে ফিরতো পারবেন । ডেইলি মেইল জানিয়েছে তাকে যদি কোচ হওয়ার প্রস্তাব দেয়া জয় ম্যানইউর পক্ষ থেকে তখনই তিনি রাজী হয়ে যাবেন, মেসিকে খেলা শেখানোর বদলে তখন তিনি রোনালদোকে খেলা শেখানোর দায়িত্ব নেবেন।


 

Show all comments
  • Rezwan Khan ২২ নভেম্বর, ২০২১, ১১:০০ এএম says : 0
    তাতে মেসির চুল,,,ছেড়া গেছে,,,,
    Total Reply(0) Reply
  • MD Atiqur Rahman ২২ নভেম্বর, ২০২১, ১১:০০ এএম says : 0
    Why? What did Ronaldo showed him? Anything bigger than Messi?
    Total Reply(0) Reply
  • Zahurul Islam Shoyaeb ২২ নভেম্বর, ২০২১, ১১:০০ এএম says : 0
    চলে যা ভাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ